অনলাইন ডেস্ক

চাঁদা না দেওয়ায় একই পরিবারের ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম

প্রকাশিত: ৮:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামে চাঁদা না দেওয়ায় একই পরিবারের ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঢাকা মেডিক্যাল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের রতনপুর গ্রামের বাসিন্দা ও কাঁচপুর ইউনিয়ন পরিষদের সচিব দেলওয়ার হোসেনের কাছে একই গ্রামের রিমন ও সাইফুল গ্রামে নাচগানের আয়োজনের জন্য ৫০ হাজার টাকা চাঁদা চায়। চাঁদা দিতে অস্বীকার করায় শনিবার সকালে রিমনের নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে দেলওয়ারের ওপর হামলা চালায়।

হামলায় আহসান মোল্লা, রাব্বি, ইউনুস আলী, শাহ আলী, ইমন, জয়নব নেছা ও ফাহিম আহত হয়। তারা সবাই দেলওয়ারের পরিবারের সদস্য। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঢাকা মেডিক্যাল কলেজ ও ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোনারগাঁ থানার এসআই শাহাজ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চাঁদা না দেওয়ায় একদল সন্ত্রাসী হামলা চালিয়ে ৭ জনকে আহত করে। ঘটনাস্থলে অভিযান চালিয়ে ২টি কুড়াল ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে।