কুড়িগ্রামের রাজীবপুরে রাতের আঁধারে কৃষকের ক্ষেতের গম লুট

প্রকাশিত: ১০:৪৬ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২০
প্রতীকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রাজীবপুর ক্ষেত থেকে পাকা গম লুট করে নেয়ার ঘটনা ঘটেছে। রবিবার ভাের রাতের দিকে উপজেলার কাচারী পাড়া নামক এলাকার ২১ শতাংশ জমির পাকা গম কেটে নেয় দুস্কৃতিকারিরা।এ ব্যাপারে থানায় লিখিত অভিযােগ দেওয়া হলেও পুলিশ কােনাে তৎপরতা চালায়নি বলে সাংবাদিকদের কাছে অভিযােগ করেছেন জমির প্রকৃত মালিক মুকুল মিয়া।
রাজীবপুর বাজার পাড়ার বাসিন্দা মুকুল হােসেন অভিযােগ করেন, কাচারিপাড়া গ্রামের নুতু ও মনোয়ারা বেগমের সঙ্গে আমাদের জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। আমাদের সন্দেহ ওই নুতু ও মনোয়ারা বেগমের ভাড়া করা সন্ত্রাসীদের দিয়ে রাতের অন্ধকারে আমাদের ভােগদখলীয় জমির পাকা গম কেটে নিয়েছে। পুলিশ যদি ওই নতু ও মনোয়ারারের বাড়িতে অভিযান চালায় তাহলে ক্ষেত থেকে কেটে নেয়া গম উদ্ধার করতে পারবে। আমরা সব ধরনের তথ্য উপাদ্য সরবরাহ করলেও পুলিশ রহস্য জনকভাবে কােনাে তৎপরতা চালাচ্ছে না। রাতের আঁধারে গম কেটে নেয়া বিষয়ে মনোয়ারা বেগমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন রাতের আঁধারে গম কাটবো কেন, সকাল ৭টায় গম কেটে নিয়েছি
এ ব্যাপার রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) গােলাম মাের্শেদ তালুকদার জানান, অভিযাগ পেয়েছি। এ ব্যাপার আমাদের তৎপরতা শুরু করা হয়েছে।