লালমনিরহাট

বেতনের টাকায় অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ওসি

প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ২৯, ২০২০

জামাল বাদশা লালমনিরহাট থেকে: করোনা থাবায় গোটা দেশের ন্যায় লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় ও কর্মহীন হয়ে পড়েছেন অনেকেই।

কর্মহীন হয়ে পড়া অসহায় গরিব দুস্থদের মাঝে বেতনের টাকায় খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত।

ওসি পাটগ্রাম থানায় যোগদানের পর থেকে নিজের দক্ষতা অনুযায়ী পুলিশ জনগনের বন্ধু তার বাস্তবে রূপ দিতে নানাভাবে কাজ করে যাচ্ছে। যার ফলে সমগ্র উপজেলায় বিভিন্ন স্তরের মানুষের প্রসংশা কুঁড়িয়েছেন তিনি।

গত কয়েক দিন ধরে গোপনে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মহীন অসহায় পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

বিতরনকৃত খাাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল, ছোলা, লবণসহ বিভিন্ন উপকরণ দেওয়া হয়।

এ ছাড়াও নারায়ণগঞ্জ, ঢাকাসহ বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে যারা পাটগ্রাম এসেছেন তাদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করতে দিন-রাত কাজ করে যাচ্ছে ওসি।

এবং পাটগ্রাম থানা পুলিশ উপজেলায় ভিবিন্নভাবে সচেতনতা মূলক প্রচার-প্রচারণা করছে নিয়মিত।

ওসি সুমন কুমার মহন্ত জানান, করোনাভাইরাসের প্রভাবে অসহায় মানুষগুলো চরম বিপাকে পড়েছে। তাই দেশের প্রতি দায়বদ্ধতা থেকেই আমার বেতনের টাকায় ৫০ জন অসহায় গরিব মানুষের মাঝে সামান্য কিছু খাদ্যের ব্যবস্থা করেছি মাত্র। সেইসাথে সচ্ছল ব্যক্তিদের অসহায়দের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন তিনি।