পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মহীন পরিবারের মাঝে সুমন খাঁনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান

প্রকাশিত: ১২:১১ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট: বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সুমন খাঁনের পক্ষ থেকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান অনুষ্ঠিত হয়।
আজ শুক্রবার ২২ মে লালমনিরহাট জেলা শহরের কাজী কলোনী হাফেজিয়া মাদ্রাসা মাঠে সুমন খাঁন দেড় শতাধিক পরিবারের মাঝে ১হাজার করে মোট ১লক্ষ ৫০হাজার টাকা প্রদান করেন।
কাজী কলোনী এলাকার আব্দুল জব্বার (৬০) বলেন, সুমন খাঁন মোক ১হাজার টাকা দিলো “আল্লাহ তাঁর ভালো করুক”। মুই এই টাকা দিয়া ঔষধ কিনি খাইম।
ওই এলাকার ভ্যান চালক ফজল হক (৪২) জানান, করোনায় আমার এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বিপদে ছিলাম, হঠাৎ সুমন ভাই আমাদের ১হাজার করে টাকা দিলো আমি খুবই আনন্দিত। তিনি আরও জানান, আওয়ামী লীগ নেতা সুমন ভাই কিছুদিন আগেও আমাদের সকলকে খাদ্য সামগ্রী দিয়েছে, আমি দোয়া করি তিনি দীর্ঘজীবী হোক।
এ বিষয়ে সুমন খাঁন বলেন, শহরের বিভিন্ন কলোনী ও নিম্নবিত্ত পরিবারের মাঝে আমার নগদ অর্থ প্রদানের এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ট্রাক ও ট্যাংলড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু পুনিল চন্দ্র রায়সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।