হোম কোয়ারেন্টাইন, বাড়ি বাড়ি উপহার মন্ত্রী পুত্র রাকিবের!

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২০

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট: হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারগুলোর মাঝে উপহার সামগ্রী পাঠিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি’র পুুত্র রাকিবুুজ্জামান আহমেদ । তিনি নিজ উদ্যোগে করোনা আক্রান্ত এসব মানুষের পাশে দাঁড়িয়েছেন।
লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় ১২জনের বাড়িতে এসব শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন তিনি।
শনিবার সকালে এসব উপহার সামগ্রী হোম কোয়ারেন্টাইনে থাকা আদিতমারী হাসপাতালের নার্স আমির হোসেন, নার্স সেলিনা বেগম ও হাসপাতালের স্বেচ্ছাসেবী ল্যাব টেকিনিশিয়ান শিমল চৌধুরীর বাসায় তাদের পরিবারের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়া হয়।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম উপস্থিত থেকে সমাজকল্যাণ মন্ত্রীর ছেলের দেওয়া শুভেচ্ছা উপহার তুলে দেন। এ সময় আদিতমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর আরেফিন প্রধান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ নুর আলম, স্বাস্থ্য পরিদর্শক মাহবুব আলম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে হোম কোয়ারেন্টাইনে থাকা ১২জনের বাড়িতে পুলিশের পক্ষ থেকে স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছে।
প্রভাষক রাকিবুজ্জামান আহমেদ রাকিব বলেন, করোনা ভাইরাস মোকাবেলায় প্রশাসনের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে হোম কোয়ারেন্টাইনে থাকা পরিবারগুলোর পাশে থাকতে পেরে নিজেকে খুব গর্বিত মনে হচ্ছে। তিনি সমাজের অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে সবসময় থাকতে চান।