বিশিষ্ট ব্যবসায়ী সুমন খাঁনের নগদ অর্থ প্রদান অব্যাহত

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, মে ২৪, ২০২০

মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট। লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁনের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে কর্মহীন দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
লকডাউন শুরু থেকে কর্মহীন ও দুস্থ মানুষের দান অনুদান অব্যাহত রয়েছে। তাই ঈদুল ফিতরকে সামনে রেখে দুস্থ পরিবারের মাঝে ত্রাণসহ নগদ অর্থ প্রদান চলমান রয়েছে।
রবিবার ২৪ মে লালমনিরহাট শহরের পৌরসভার ৫নং ওয়ার্ডে লালমনিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, ১শত ২৫জনকে ৫শত টাকা হারে ৬৫হাজার ও কালীবাড়ী এলাকার (ঝাড়ু পট্রি ৭০জন পরিবারকে ২হাজার টকা হারে ১লক্ষ ৪০হাজার নগদ অর্থ বিতরণ করা হয়।
এর আগে ৮নং ওয়ার্ডে কাজী কলোনী হাফেজিয়া মাদ্রাসা মাঠে ১শত ৫১টি পরিবারের মাঝে ১হাজার করে মোট ১লক্ষ ৫১হাজার নগদ টাকা প্রদান করেন। শনিবার পৌর ৪নং ওয়ার্ড শহীদ শাহজাহান কলোনীতে ৫শতাধিক পরিবারের মাঝে জনপ্রতি ৫শতটাকা হারে ২লক্ষ ৫০হাজার টাকা প্রদান কার হয় করা হয়। সাখাওয়াত হোসেন সুমন খাঁন বলেন, আমি প্রতি বছরের ন্যায় এবারও অসহায় দুস্থ মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার লক্ষে এই স্বল্প আয়োজন। তিনি আরও বলেন আমি দুস্থ মানুষের পাশে ছিলাম এবং থাকবো।
সাখাওয়াত হোসেন সুমন খাঁন আরও বলেন, শহরের বিভিন্ন কলোনী ও নিম্মবিত্ত পরিবারের মাঝে আমার নগদ অর্থ প্রদানের এই কার্যক্রম অব্যাহত রয়েছে।
এ সময় লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক ও লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি সাখাওয়াত হোসেন সুমন খাঁন ও বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ, ট্রাক ও ট্যাংলড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু পুনিল চন্দ্র রায়, পৌর আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান কুদ্দুসসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।