কুড়িগ্রাম

কুড়িগ্রামে অসহায় শিউলির পাশে দাঁড়ালেন পুলিশ কর্মকর্তা মাহফুজ

প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, জুন ২০, ২০২০

কুড়িগ্রাম থেকে শফিকুল ইসলাম শফি : অসহায় শিউলি অবশেষে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের প্রচেষ্টায় নিরাপদে বাসায় ফিরলো।

স্বামী পরিত্যক্তা চল্লিশোর্ধ শামীমা আক্তার শিউলি কুড়িগ্রাম ভোকেশনাল মোড়ের অপূর্ব ছাত্রাবাসে রান্নার কাজ করেন। বৃহস্পতিবার ওই মেসের দুজন করোনা শনাক্ত হয়।

শুক্রবার তা জানাজানি হলে বিকেলে একই এলাকার ভাড়া বাসায় শিউলিকে ঢুকতে দিচ্ছিল না বাসার মালিক ও এলাকাবাসী। রাস্তায় দাঁড়িয়ে ছিলেন সন্ধ্যা পর্যন্ত, স্থানীয় ব্যক্তিবর্গসহ কাউন্সিলরের স্মরণাপন্ন হয়েও সহযোগিতা পাননি।

অসহায় শিউলির বিশ্বাস ছিল পুলিশ তার পাশে দাঁড়াবেই। সেই বিশ্বাস নিয়ে এগিয়ে যান কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের কাছে, তিনি সব কথা মনোযোগ দিয়ে শুনে উর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন জায়গায় কথা বলে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিনের বাসায় পাঠানোর ব্যবস্থা করেন এবং তিনি নিজেই গাড়িতে করে পৌঁছে দেন অসহায় সেই মহিলাকে।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান,অসহায় শিউলির বিষয়টি নিয়ে পুলিশ সুপারকে অবহিত করা হয়। তাঁর নির্দেশে মহিলার নিরাপত্তা বিবেচনায় বিভিন্ন জনের সাথে কথা বলে কুড়িগ্রাম -২ আসনের সংসদ সদস্যের সম্মতিক্রমে তার বাসায় থাকার জন্য রাখা হয়।
আজ মহিলার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহের ব্যবস্থা করা হয়।