লালমনিরহাট

লালমনিরহাট পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার

প্রকাশিত: ৯:০৩ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

নিজস্ব সংবাদদাতা: লালমনিরহাট পৌরসভার বিডিআরহাট খোঁচাবাড়ী এলাকায় পাওনা টাকা চাইতে গিয়ে হামলার স্বীকার হয়েছেন এক ব্যবসায়ী।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানায় আজ সোমবার ২৭ জুলাই একটি লিখিত অভিযোগ দিয়েছেন ব্যবসায়ী মাসুদুর রহমান।

পুলিশ, এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা যায়, খোঁচাবাড়ী এলাকার মৃত্য সুরত আলীর ছেলে মোঃ মাসুদুর রহমান (৫০) দীর্ঘদিন হইতে সিজেনারী ব্যবসা করে আসিতেছে। সেই সুবাদে একই এলাকার মৃত্য আকবর হোসেনের ছেলে মোঃ সিরাজুল ইসলাম ভোলা (৪৮) মাসুদুর রহমানের কাছ থেকে ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর উপস্থিত লোকজনের সামনে ৩টি নন জুডিশিয়াল স্ট্যাম্পে অঙ্গীকার নামায় স্বাক্ষর করিয়া ৫০হাজার টাকা কর্জ সরূপ গ্রহণ করে।

গতকাল রবিবার ২৬ জুলাই সন্ধ্যা ৭টা ৪৫মিনিটে বিডিআরহাটস্থ শিব মন্দির সংলগ্ন উত্তর পার্শ্বে সিরাজুল ইসলাম ভোলার মুদির দোকানে গিয়ে উক্ত পাওয়া টাকা চায় মাসুদুর রহমান। অপরদিকে সিরাজুল ইসলাম মাসুদুর রহমানকে গালিগালাজ করিতে থাকে। তখন সিরাজুল ইসলামের ভাই বদশা মিয়া লোহার রড দ্বারা হত্যার উদ্দেশ্যে মাসুদুর রহমানের মাথা বরাবর ডাং মারে। উক্ত লোহার ডাং বাম হাতের কনুইয়ে লাগিয়া মারাত্মক ফাটা রক্তাক্ত জখম হয়।

তারপর ধারালো চাকু মাসুদুর রহমানের পেটে ধরিয়া প্রাণে শেষ করিয়া দেওয়ার হুমকি দিয়ে ৩টি ননজুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্প জোর করে সই নেয় বলে জানা যায়। এবং মাসুদুর রহমানের পেটে লাথি মারিয়া মাটিতে চিৎ করিয়া ফেলিয়া দিয়ে গলা চিপিয়া ধরে শ্বাসরুদ্ধ করার চেষ্টা করে। তার চেচামেচি শুনে আশপাশের ও পথচারী লোকজন ঘটনা স্থলে এসে অসুস্থ্য অবস্থায় মাসুদুর রহমানকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়। যাহার ভর্তি রেজিঃ নং- ২০৬৪/২৩৪, বেড নং-এক্সট্রা-১০, তারিখ: ২৬-০৭-২০২০ইং।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজ আলম জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।