শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোন্তাছের বিল্লাহ

প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, আগস্ট ১০, ২০২১

এলাহি শাহরিয়ার নাজিম মন্ডল, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রাম জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন রৌমারী থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ওসি মোন্তাছের বিল্লাহ।
সোমবার (০৯ আগষ্ট) দুপুরের দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত মাসিক সভায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখায় জুলাই মাসের জেলার শ্রেষ্ঠ থানা হিসেবে রৌমারী থানা ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহকে নির্বাচিত ঘোষণা করেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। পরে ওই সভায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন তিনি।
জানাগেছে, মহামারি করোনাভাইরাস মোকাবেলায় বিশেষ ভূমিকা, বাল্যবিবাহ রোধ, ইভটিজিং প্রতিরোধ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি জোরদার, মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান, বিট পুলিশিং কার্যক্রমসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হন তিনি।

এব্যাপারে রৌমারী থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) ওসি মোন্তাছের বিল্লাহ জানান, শ্রেষ্ঠ ওসি সম্মাননা ক্রেস্টটি রৌমারী থানার প্রতিটি পুলিশ সদস্যের সহযোগিতায় অর্জন। এ অর্জন ও সফলতার অংশীদার সকলেই। চুরি, ছিনতাই, মাদক মুক্ত রৌমারী গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করে তিনি আরও জানান, রৌমারীর সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থেকে ভবিষ্যতে আরো ভালো করার চেষ্টা করবেন তিনি।